শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯

মেষ : চাকরিতে কারও কারও পদোন্নতির সম্ভাবনা আছে। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালোই যাবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির সম্ভাবনা। গৃহ সজ্জার কোনো জিনিস দেখে এতোটাই মনমুগ্ধ হয়ে সেটি ক্রয় করে অনেক টাকা খরচ হয়ে যাবে।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার আজ ব্যবসায় কোনো শত্রুতার অবশান হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সাথে হৃদ্যতা বৃদ্ধি পাবে। সম্পর্ক ভালো গড়ে উঠবে। জীবনে উন্নতি করতে পরিশ্রম করে যান।

কর্কট: পুরোনো ব্যথার উপশম হতে পারে। প্রেম প্রণয়ে বিবাদ অনেক বেড়ে যাবে। বাইরের কোনও অশান্তি বাড়িতে প্রবেশের সম্ভাবনা। ব্যবসায় ঝুঁকি নিয়ে লাভ হতে পারে। তবে সাবধান থাকবেন।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ঠিকাদারী কাজে কোনো বাধা বিপত্তির সম্ভাবনা। চাকরীজীবীরা এই সময় বাড়তি আয়ের আশা করতে পারেন।

কন্যা: কন্যার জাতক জাতিকার এই দিনটি ভাগ্য উন্নতির ঘটাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মনে শান্তি ফিরে আসবে। পিতার আশীর্বাদ নিন কোনো বিশেষ পরীক্ষায় সফল হবেন।

তুলা: অতিরিক্ত সহজ ভাবে থাকার জন্য কাজের সমূহ ক্ষতি হবে। তবে যে কোনো অশান্তি থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে নানান কারণে। ব্যবসার জন্য অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলুন ফল পাবেন।

বৃশ্চিক : আজ সকাল থেকে একটু হলেও আর্থিক টানাটানি চলতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে অনেক মতোবিরোধ হবে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকার দিনটি আজ ভালো যাবে না। দাম্পত্য কলহের জন্য ভোগান্তি । যে কারণে ব্যবসা বাণিজ্যেও অনেক বাধা বিপত্তি দেখা দেবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার কাজ কর্মে ঝামেলার সম্ভাবনা প্রবল। সহকর্মী বা অধিনস্ত কর্মচারীর দ্বারাই সেখানে ঝামেলা হতে পারে। শরীর কিছুটা দূর্বল হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনার কারণে দুঃশ্চিন্তায় পড়তে পারেন। ভালো কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল।

মীন : ভাগ্যের দরজা খোলার সম্ভাবনা। বছর শেষে চাকরিতে পদোন্নতির সংবাদ আসতে পারে। আয় হলেও, সঙ্গে ব্যয়ও যথেষ্ট হবে। ফলে খরচ করার আগে ভালো করে ভেবে নিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877